Home » LifeStyle » [বিনোদন] অনন্ত দেখিয়ে দিলেন বাস্তবে সত্যিকারের নায়ক তিনি।

2 years ago (Jan 09, 2016) 1,236 views

[বিনোদন] অনন্ত দেখিয়ে দিলেন বাস্তবে সত্যিকারের নায়ক তিনি।

Category: LifeStyle by

সমাজসেবামূলক কাজের জন্য বরাবরই প্রশংসা পেয়ে আসছেন অনন্ত জলিল। এবার তিনি দেখিয়ে দিলেন একজন সত্যিকারের নায়ক তিনি।
বৃহস্পতিবার রাতে অনন্ত তার অফিসিয়াল ফেইসবুক পেইজে একটি ছবি পোস্ট করেন, যেখানে দেখা যায় তার স্ত্রী ও তার প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আফিয়া নুসরাত বর্ষা এবং ছেলে আরিজ ইবনে জলিলকে নিয়ে তিনি বসে আছেন নিজের পোশাক কারখানার কর্মজীবী নারীদের বাচ্চাদের মাঝে।
ছবির সঙ্গে অনন্ত লিখেছেন, “আমাদের কারখানার শিশু কল্যাণ কেন্দ্র। আমার ছেলে এবং কর্মীদের শিশুরা একসঙ্গে খেলা করে।”
অনন্ত জলিল উদ্যোগের অকুণ্ঠ প্রসংশা করেছেন ফেইসবুক ব্যবহারকারীরা।
সাজ্জাদ হাসান লিখেছেন, “আপনি দেখতে কিংবা আপনার ইংরেজি উচ্চারণ যতোই উদ্ভট হোক না কেনো, আপনি যে একজন ভালো মানুষ এটা নিশ্চিন্তে বলা যায়।”
মো. মিজানুর রাহমান লিখেছেন, “কোটিপতি অনেকেই আছে এই দেশে, কিন্তু প্রশ্ন হচ্ছে কয়জন অনন্তের মতো চিন্তা করে কিংবা নিচু শ্রেণীর মানুষগুলোর কথা বলে, তাদের জন্য কাজ করে, তাদের প্রাপ্য সম্মান দেয়, তাদের খোঁজ খবর নেয়, এমনকি নিজের সন্তানকে তাদের সঙ্গে খেলতে দেয়???”
ফিরোজ সালাউদ্দিন আহমেদ লিখেছেন, “আমাদের দেশে ভালো মানুষের সংখ্যা নেহাতই কম, আমার মনে হয় সেই কম সংখ্যক মানুষের মধ্যে একজন এই ভদ্রলোক। যদিও উনি ইংরেজি কথা ভালো করে বলতে পারে না, তবে উনি একজন দারুন এন্টারটেইনার সালমান শাহ চলে যাওয়ার পর। আল্লাহ আপনার পরিবারকে ভালো রাখুক।”
এমডি তানিম খান লিখেছেন, “আপনাদের দুজনকে আমার হৃদয়ের অন্তঃস্থল থেকে শ্রদ্ধা জানাই… আপনি বাংলা মুভির কেমন হিরো সেটা নিয়ে কে কি ভাবলো আর কি কি বলে আমি জানি না আর জানতেও চাই না কিন্তু বাস্তব জীবনে আপনিই হিরো… দ্বীধাহীনভাবে বলা যায় আপনি বাস্তব জীবনের হিরো… সৃষ্টিকর্তা আপনাদের মঙ্গল করুক…”
তানিম, মিজানুর, ফিরোজদের ভাষায় আরও অনেকেই অনন্ত জলিল ও বর্ষার প্রসংশা করেছেন, আবার কেউ কেউ সম অধিকার, কর্মজীবি নারী, শ্রমিক-মালিক সম্পর্কের মতো বিষয়গুলো নিয়ে জানিয়েছেন নিজস্ব মতামত।
অনন্ত জলিল এজেআই গ্রুপ অফ কোম্পানিজের মালিক। মূলত তৈরি পোশাক শিল্পভিত্তিক প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর তিনি। গ্রুপের আরেকটি প্রতিষ্ঠান মনসুন ফিল্মস প্রতিষ্ঠার মাধ্যমে কয়েক বছর ধরে সিনেমাও নির্মাণ করছেন। মনসুন ফিল্মসের ম্যানেজিং ডিরেক্টর তার স্ত্রী অভিনেত্রী বর্ষা।
sobar age news jante active thakunTRICKLOVES.TK

Report

About Post: 20004

SuperRox

"কাউকে মিথ্যা বলে হাসানোর চেয়ে সত্য বলে কাঁদানো অনেক ভালো"

One response to “[বিনোদন] অনন্ত দেখিয়ে দিলেন বাস্তবে সত্যিকারের নায়ক তিনি।”

Leave a Reply