বন্ধরা আপনার সবাই কেমন আছেন।আশা করি ভাল আছেন।আমি আজ আপনাদের সাথে যে টিপ্সটি শেয়ার করতে যাচ্ছি তা হয়তো অনেকে জানেন।আমরা অনেক সময় দেখি যে আমাদের অনেক বন্ধ মোবাইল নিয়া বিপদে আছে,যেমন হয়তো তারা ইমো,স্কাইপ,হোয়াটস এপ,মেসেঞ্জার বা অন্য কিছু সেটিং করতে পারতেছে না। কিন্তু আপনার যারা একটু পটু তারা কিন্তু তাদের বোকা বন্ধদের কে নানা রকম ভাবে বুঝাতে হয়। তারপরও তারা কিন্তু আপনাকে ফোন করে অল টাইম বিরক্ত করে থাকে তার সমস্যার সমাধান করার জন্য। তো তাদের সমস্যার সমাধান করার জন্য আজ আমার এই টিউটোরিয়াল।

যেমন হয়তো তারা ইমো,স্কাইপ,হোয়াটস এপ,মেসেঞ্জার বা অন্য কিছু সেটিং করতে পারতেছে না। কিন্তু আপনার যারা একটু পটু তারা কিন্তু তাদের বোকা বন্ধদের কে নানা রকম ভাবে বুঝাতে হয়। তারপরও তারা কিন্তু আপনাকে ফোন করে অল টাইম বিরক্ত করে থাকে তার সমস্যার সমাধান করার জন্য। তো তাদের সমস্যার সমাধান করার জন্য আজ আমার এই টিউটোরিয়াল।

তার জন্য আপনাকে তার মোবাইলে প্রথমে একটা Software ডাউনলোড করতে হবে। যে মোবাইলের কাজ করতে চায় সে মোবাইলের প্লেস্টোর থেকে quicksupport Software টি ডাউনলোড করে ওপেন করলে আপনি একটা কোড পাবেন,সেই কোড দিয়া আপনি তার মোবাইল নিয়ন্ত্রণ করতে পারবেন। তাদের মোবাইল নিয়ন্ত্রণ করার জন্য আপনার পিসিতে থাকে লাকবে Teamviewer Software টি। একটা কথা কিন্তু বলতে ভুলে গেলাম তা হল ইন্টারনেট ছাড়া teamviewer এ কাজ করা যায় না। আমি আপনাদের বুঝার সুবিধার জন্য ভিডিওটা দিলাম https://www.youtube.com/watch?v=5gIxZfANPmE

4 thoughts on "যেকোন মোবাইল নিয়ন্ত্রন করুন যেকোন জায়গা থেকে !!!!!"

  1. Reja BD Author says:
    কোনু স্কিনশট নাই,, আর কিচুই বোজতে পারলামনা কেমনে কি ?
  2. Tajik Ahsan Author says:
    aita ke post korla?? :O
  3. ImranIT Contributor says:
    hahahahahahahahahahhahaahaaaaaaaaaaaaaaaaaaahahahaahahhahaahhaahyhya
  4. Sajib100 Contributor says:
    ki b ujate chailo ta bujlam na

Leave a Reply