আশা করি সবাই আল্লাহর রহমতে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আর আপনাদের অশেষ প্রার্থনায় ভালো আছি। আজ আপনাদের সামনে নিয়ে আসতে যাচ্ছি দারুন একটি প্রয়োজনীয় অ্যাপস। যা আপনাদের দৈনন্দিন জীবনে অনেক কাজে লাগবে। এন্ড্রয়েড ব্যবহার করিনা এমন মোবাইল ব্যবহারকারী খুব কমই আছে। আর এন্ড্রয়েড মোবাইলে মোবাইল ব্যাংকিং না থাকলে কি মানাই নাকি? যখন তখন মোবাইল রিচার্জ, পেমেন্ট করা সহ আরো কতকিছু করার প্রয়োজন পড়ে। এক কথায় মোবাইলটি হাতে থাকা মানে ওয়ালেট এর চিন্তা মাথা থেকে মুছে ফেলা। টাকা হারানোর মত দুশ্চিন্তা থেকেও মুক্তি পেতে পারেন এ অ্যাপসটি ব্যবহার করে। আপনার ওয়ালেট মোবাইল হারালেও কেউ ব্যবহার করতে পারবে না। এক কথায় মোবাইল ব্যাংকিং এর পূর্ণ স্বাদ পেতে হলে এটি ব্যবহার করুন।

টাইটেল দেখেই বুঝে ফেলেছেন কি বলতে চাচ্ছি। হুম, এখন আপনি আপনার ডাচ বাংলা মোবাইল একাউন্ট এর সকল তথ্য, টাকা লেনদেন, সেন্ড মানি সাথে খুব সহজেই আপনার ও আপনার প্রিয়জনদের মোবাইলে সহজেই টপ আপ করতে পারবেন। তবে বেশি কথা বলে লাভ কি? ডাউনলোড করুন আর উপভোগ করুন।

Click here to download

আমার সাইট

8 thoughts on "ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং এ নিন আসল স্বাদ! এন্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে নিয়ন্ত্রণ করুন আপনার একাউন্ট।(ঝামেলাবিহীন ডাওনলোড লিংক)"

  1. simulhasan Contributor says:
    Vae tk Cash out korta ki sim lagva plz ans ????
  2. simulhasan Contributor says:
    Vae plz volen???
    1. Rubel Contributor Post Creator says:
      ami ekhon cashout kore dekhini… tobe apnar sim apnar android phone e na thakleo cholbe
  3. Rahman bd Contributor says:
    রানা ভাই প্লিজ আমাকে টিওনার করেন | আমি যা জানি তা ট্রিকবিডির বন্ধুদের যানাতে সাহায্য কর। তুমিইত বলেছ যদি কিছু জানো জানাও নয়তো জানো। @Rahman

    Brother Please Accept my Request

  4. simulhasan Contributor says:
    Vae pon a sim na takla ki ki hova plz ans???
    1. Rubel Contributor Post Creator says:
      phone e sim thaka na thaka eki kotha
  5. simulhasan Contributor says:
    Vae apner number dan plz ……
  6. kafi Contributor says:
    laptop a coc kelar jonno akta android apps ar nam dan
    bluestricks chara

Leave a Reply