আসসালামু আলাইকুমম। এপস রিভিউ এ আমার ২য় টিউন। গতবারের মতো এবার ও ট্রাস্টেট ও উপকারি এন্ড্রয়েড মাল্টি সফটওয়্যার এর রিভিউ নিয়ে হাজির হলাম।

সফটওয়্যার টার সম্পর্কে আগে জেনে থাকলে Skip করবেন, এটা কেবল অন্যের উপকারলাভ হবে ভেবে ডিটেইলস বলছি।
অ্যান্ড্রয়েড ফোনের একটি দিক নিয়ে আমরা সবাই সমস্যায় ভুগে থাকি, সেটি হলো অতিরিক্ত ইন্টারনেট ডেটা ব্যবহার। আপনি অপ্রয়োজনীয় অ্যাপ্লিকেশনগুলো বন্ধ করে রাখলেও দেখবেন ১০-২০ দিনেই আপনার ৫০০-১০০০ মেগাবাইট ডাটা খরচ হয়ে গেছে! লিমিটেড ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য এটি আসলেই একটি মহাসমস্যার ব্যাপার।
Android Device এ ইন্টারনেটের এই লাগাম ধরতেই DroidWall FireWall খুব পটু। এটার কিছু শুবিধা হচ্ছে-

DroidWall – Android Firewall.apk


(1)Low Size FireWall App Ever

(2) Monitoring Your Use or not use App Even Custom App[/b]

এটির অন্যতম গুন হচ্ছে কম মেগাবাইট এর সাইজ, Android Version 1. 5 থেকে নতুন ভার্সন ও চলবে (আপটেড চাইতে পারে)।
আপনি ডিভাইস ইন্সটল কৃত এপস গুলো সাময়িক অফ রাখতে পারবেন।অন্যান্য ফায়ারওয়াল থাকলেও এটি সবচেয়ে ছোট বলে ব্যবহার সহজ। একবার সেট করে পরে আর না চালালেও চলবে এবং এটি অযথা র‍্যাম দখল করবে না। আবার চাইলে এক ক্লিকে ফায়ারওয়াল বন্ধ করেও দেয়া যাবে।

Click Download Below:


DroidWall – Android Firewall.apk


2 thoughts on "DroidWall এন্ড্রয়েড সফটওয়্যার -যা দিয়ে নিয়ন্ত্রণ করুন আপনার লিমিটেড মোবাইল ডাটা আর ম্যানেজ করুন সব এপ্লিকেশন"

  1. Tarek Aziz Tarek Contributor says:
    রানা ভাই পিলিজ আমার পোষ্ট গুলা রিভিউ করে দেখুন। যদি মনে হয় আমি টিউনার নিয়ম কানুন মেনে পোষ্ট করেছি, আমার পোষ্ট গুলা মান সম্মত তাহলে আমাকে টিউনার করবেন। আমি সর্বদা ট্রিকবিডিতে মান সম্মত পোষ্ট দিতে চেষ্টা করব।


    1. Mihan Author Post Creator says:
      ভাই এডমিন কে ম্যাসেজ দেন আমার থ্রেডে এসব কেন করেন?

Leave a Reply