বল হাতে সাকিব আল হাসানের ৪ উইকেট, ব্যাট হাতে ভারতীয় ইউসুফ পাঠানের ৬০ ও মোসাদ্দেকের অপরাজিত ৬৪ রানের কল্যাণে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লীগে সহজ জয় পেয়েছে আবাহনী লিমিটেড। দশম রাউন্ডের ম্যাচে আবাহনী ৫ উইকেটে হারিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে।

সাভারের বিকেএসপি’র তিন নম্বর মাঠে টস জিতে প্রথমে বোলিং বেছে নেয় আবাহনী। ব্যাটিং-এ নেমে ৯ উইকেটে ২৪০ রানের সংগ্রহ পায় প্রাইম ব্যাংক। দলের পক্ষে নুরুল হাসান ৪৬, তাইবুর রহমান ৪৩ ও অধিনায়ক শুভাগত হোম ২৯ রান করেন।
আবাহনীর পক্ষে বল হাতে সবচেয়ে সফল বোলার ছিলেন সাকিব। ১০ ওভারে ৩৫ রান দিয়ে ৪ উইকেট নেন তিনি। এছাড়া সাকলাইন সজীব ৩৭ রানে ৩ উইকেট নেন।
জবাবে ৫৬ রানের মধ্যে ২ উইকেট হারিয়ে কিছুটা ব্যাকফুটে চলে যায় আবাহনী। তবে পাঠান ও নাজমুল হোসেন শান্ত’র ব্যাটে চড়ে ম্যাচ জয়ের পথ তৈরি করে ফেলে তারা। তৃতীয় উইকেট জুটিতে ৮৫ বলে ৯৪ রানের জুটি গড়েন পাঠান ও শান্ত। রান তোলায় বেশি পারদর্শী ছিলেন পাঠান। তাই শান্ত ৩২ রান করে ফিরে গেলে, হাফ-সেঞ্চুরি তুলে নেন পাঠান। শেষ পর্যন্ত ৭টি চার ও ২টি ছক্কায় ৪৭ বলে ৬০ রানে আউট হন পাঠান।
পাঠান ফিওে গেলে ম্যাচ নিয়ে চিন্তায় পড়ে যায় আবাহনী। কিন্তু ষষ্ঠ উইকেট জুটিতে অবিচ্ছিন্ন থেকে আবাহনীকে দুর্দান্ত এক জয় এনে দেন মোসাদ্দেক ও লিটন দাস। মোসাদ্দেক ৪টি করে চার ও ছক্কায় ৪৯ বলে ৬৪ ও লিটন ৫১ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন। ম্যাচের সেরা হয়েছেন মোসাদ্দেক।
১০ খেলা শেষে ১২ পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠলো আবাহনী। আর সমানসংখ্যক ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে নেমে গেছে প্রাইম ব্যাংক।

One thought on "সাকিব-পাঠান মিলে জেতালেন আবাহনীকে"

  1. Raihan 12 Contributor says:
    hrikbd.com

Leave a Reply