এটিএন বাংলা

এই শহরে মেয়েরা একা [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, বিকেল ৫টা ২৫ মিনিট] : রচনা ও পরিচালনা মোহন খান।

ভ্যাগাবন্ড [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৪০ মিনিট] : রচনা ও পরিচালনা আলভী আহমেদ। অভিনয়ে রাইসুল ইসলাম আসাদ, রিয়াজ, প্রভা, ফারহানা মিলি প্রমুখ।

প্যারাসিটামল দুইবেলা [ঈদের দিন থেকে পঞ্চম দিন পর্যন্ত, রাত ৮টা ১৫ মিনিট] : রচনা মারুফ রেহমান। পরিচালনা রতন রিপন। অভিনয়ে মোশাররফ করিম, শখ, আরফান, জয়রাজ প্রমুখ।

চ্যানেল আই

দিনদুপুরে দিনাজপুরে [ঈদের আগের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত, বিকেল ৬টা ১০ মিনিট] : গল্প ফরিদুর রেজা সাগর। চিত্রনাট্য ও পরিচালনা আফজাল হোসেন। অভিনয়ে আফজাল হোসেন, অর্ষা, সীমান্ত, প্রবাল, মুনিয়া ইসলাম প্রমুখ।

এনটিভি

নিশ্চিত প্রেমের ৭টি উপায় [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট] : রচনা ও পরিচালনা শিহাব শাহীন। অভিনয়ে অপূর্ব, মম, ইরেশ যাকের, সাজু খাদেম, নাঈম, মৌসুমী হামিদ প্রমুখ।

দুষ্টু ছেলের দল [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা ৫৫ মিনিট] : রচনা ও পরিচলনা রেদওয়ান রনি। অভিনয়ে মোশাররফ করিম, বাঁধন, শ্যামল মাওলা, মিথিলা, রুমেল, তৌসিফ মাহবুব, নাদিয়া মীম প্রমুখ।

একুশে টিভি

সতর্ক সমশের [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, রাত ১১টা ২০ মিনিট] : রচনা স্বাধীন শাহ। পরিচালনা বর্ণ নাথ। অভিনয়ে মীর সাব্বির, ফারহানা মিলি, সাব্বির, বীথি রানী প্রমুখ।

বাংলাভিশন

সিকান্দার বক্স এখন নিজ গ্রামে [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ২৫ মিনিট] : রচনা ও পরিচালনা সাগর জাহান। অভিনয়ে মোশাররফ করিম, শখ, তানিয়া, ফারুখ আহমেদ, হাসান, জুঁই করিম প্রমুখ।

ওয়াইফ মানে ইস্তিরি [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, রাত ১১টা ১০ মিনিট] : রচনা বৃন্দাবন দাস। পরিচালনা সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে চঞ্চল চৌধুরী, আ খ ম হাসান, শাহনাজ খুশী, বৃন্দাবন দাস প্রমুখ।

আরটিভি

প্যারা [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট] : রচনা ও পরিচালনা আরিফ রহমান। অভিনয়ে মোশাররফ করিম, বাঁধন, হাসান মাসুদ, সুমন পাটওয়ারী, মারজুক রাসেল প্রমুখ।

কপালে যদি থাকে হাড় [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, রাত ৮টা ৫০ মিনিট] : রচনা বৃন্দাবন দাস। পরিচালনা সালাহউদ্দিন লাভলু। অভিনয়ে চঞ্চল চৌধুরী, আ খ ম হাসান, প্রসূন আজাদ, শাহনাজ খুশি প্রমুখ।

ফরমাল-ইন রি-অ্যাকশন [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, রাত ১১টা ৫ মিনিট] : রচনা ও পরিচালনা মাসুদ সেজান। অভিনয়ে জাহিদ, নিপুণ, মিলন ভট্টাচার্য্য, শামীমা নাজনীন প্রমুখ।

বৈশাখী টেলিভিশন

চকলেট বয় [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, দুপুর ২টা ৩০ মিনিট] : রচনা ও পরিচালনা ওয়ালিদ হাসান। অভিনয়ে নিলয়, নাঈম, শখ, অহনা, মেহজাবিন প্রমুখ।

মীর জাফর মীর [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, বিকেল ৪টা ২০ মিনিট] : রচনা আকাশ রঞ্জন। পরিচালনা শামস করিম। অভিনয়ে মোশাররফ করিম, রাখি, ফারুক আহমেদ, হাসান, মুনিরা মিঠু প্রমুখ।

নায়িকার বিয়ে [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ২০ মিনিট] : রচনা ও পরিচালনা হাসান জাহাঙ্গীর। অভিনয়ে পপি, এ টি এম শামসুজ্জামান, হাসান জাহাঙ্গীর প্রমুখ।

সিনেমাটিক [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, রাত ৮টা ৪৫ মিনিট] : পরিচালনা মাসুদ সেজান। অভিনয়ে মোশাররফ করিম, নিপুণ, জুঁই করিম প্রমুখ।

মাছরাঙা

ঈদের নাটক [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ১৫ মিনিট] : রচনা রুম্মান রশীদ খান। পরিচালনা নুজহাত আলভী আহমেদ। অভিনয়ে আসিফ, নাদিয়া আফরীন, সজল, মুনিরা মিঠু প্রমুখ।

দেশ টিভি

মি. ৪২০ [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৯টা] : রচনা সুমন্ত আসলাম। চিত্রনাট্য ও পরিচালনা ইমরাউল রাফাত। অভিনয়ে বাপ্পা মজুমদার, সাজু খাদেম, মিশু সাব্বির, মেহজাবিন, কচি খন্দকার প্রমুখ।

জিটিভি

বিরতিহীন ফাঁদ [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ৮টা ৩০ মিনিট] : গল্প ও চিত্রনাট্য আসাদুজ্জামান সোহাগ। পরিচালনা তুহিন হোসেন। অভিনয়ে মোশারফ করিম, হাসান, ফারুক, ফারিয়া, মাজনুন মিশান, মারজুক রাসেল প্রমুখ।

বিরতিহীন ফোর্থ নোট [ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত, রাত ১০টা ৩০ মিনিট] : রচনা ও পরিচালনা তানিম রহমান অংশু। অভিনয়ে অপূর্ব, শারলিন ফারজানা, তাসকিন প্রমুখ।

এসএ টিভি

পাতায়ার পথে নেয়ামত [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ৩০ মিনিট] : রচনা রূপান্তর। পরিচালনা অনিরুদ্ধ রাসেল। অভিনয়ে শহীদুজ্জামান সেলিম, ইন্তেখাব দিনার, বিজরী, উর্মিলা, নাদিয়া প্রমুখ।

চ্যানেল নাইন

ফিটফাট ফুলবাবু [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা] : রচনা শাহ্ মো. নাঈমূল করিম। পরিচালনা সহিদ-উন-নবী। অভিনয়ে চঞ্চল চৌধুরী, মৌসুমী হামিদ প্রমুখ।

এশিয়ান টিভি

স্ক্রু ড্রাইভার রিটার্নস [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, দুপুর ২টা ১০ মিনিট] : পরিচালনা কমল চৌধুরী। অভিনয়ে শাহেদ, বিজরী, তুষ্টি, নুসরাত টিসা প্রমুখ।

চোরাবালি [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, দুপুর ২টা ৫০ মিনিট] : পরিচালনা কায়সার আহমেদ। অভিনয়ে নিলয়, আলভী, সোহেল খান প্রমুখ।

কেউ কথা রাখেনি [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা] : পরিচালনা জাহিদ হাসান। অভিনয়ে জাহিদ হাসান, নাজিরা মৌ, নিশা, রুমা প্রমুখ।

ইচ্ছেপূরণের নতুন গল্প [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৬টা ৪০ মিনিট] : পরিচালনা বদরুল আনাম সৌদ। অভিনয়ে সুবর্ণা মুস্তাফা, সাজু খাদেম প্রমুখ।

গ্রিনকার্ড [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, সন্ধ্যা ৭টা ২০ মিনিট] : পরিচালনা আলভী আহমেদ। অভিনয়ে সজল, মেহজাবিন, মৌসুমী, তানজিন তিশা, উর্মিলা।

মনচোর [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, রাত ৮টা] : পরিচালনা ইদ্রিস হায়দার। অভিনয়ে ইমতু, আশিক চৌধরী, জেনিফার, কবির তিথি প্রমুখ।

নায়িকা [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, রাত ৮টা ৪০ মিনিট] : পরিচালনা সকাল আহমেদ। অভিনয়ে তৌকীর আহমেদ, বিজরী, মৌসুমী, প্রভা, শাহেদ প্রমুখ।

কোরবান আলীর কোরবানি [ঈদের দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত, রাত ৯টা ২০ মিনিট] : পরিচালনা এস এ হক অলীক। অভিনয়ে এ টি এম শামসুজ্জামান, জেনি, তানজীন তিশা, সজল প্রমুখ।

One thought on "[ঈদ অনুষ্ঠানসূচি -১] ধারাবাহিক নাটক সমূহ"

  1. sifat Contributor says:
    tnx


Leave a Reply