আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালোআছি। আজকে লিখতে বসলাম গেম খেলে টাকা ইনকামের আট নম্বর পার্ট। এখানে আমি আপনাদেরকে দেখাবো আপনারা কিভাবে সলিটেয়ার গেম খেলবেন। পোস্টার মনোযোগ সহকারে পড়বেন। আর যারা এ পর্যন্ত আগের পোস্টগুলো দেখেন নাই, তাদের জন্য লিংক দিলাম। একটা পোস্ট একটার সঙ্গে সম্পৃক্ত। তাই আপনি আগে এগুলো না পরলে এটা বুঝতে পারবেন না।
Part 1 :গেম খেলেই টাকা ইনকাম 🔥 [part 1] (পরিচিতি)
Part 2 :গেম খেলে টাকা ইনকাম পার্ট টু
Part 3 : গেম খেলেই টাকা ইনকাম 🔥|| Sweet Bitcoin – Earn Bitcoin! || (আরো থাকছে গেমের লেভেল হ্যাক) [part 3]
Part 4 :গেম খেলেই টাকা ইনকাম 🔥|| live payment || (পেমেন্ট এবং গেম সংক্রান্ত তথ্য) [part 4]

Part 5 :গেম খেলেই টাকা ইনকাম 🔥|| Bitcoin Blast এবং Bitcoin Blocks || (আরো থাকছে গেমের লেভেল হ্যাক) [part 5]

Part 6 : গেম খেলেই টাকা ইনকাম 🔥|| Ethereum Blast – Earn Ethereum ও Word Breeze – Earn Bitcoin এবং Bitcoin Pop – Get Bitcoin! || (আরো থাকছে গেমের লেভেল হ্যাক) [part 6]

Part 7 : গেম খেলেই টাকা ইনকাম 🔥|| Bitcoin Sudoku – Get Bitcoin! || সুডোকু গেম খেলার নিয়ম || [part 7]

 

বাজে কমেন্ট কারীর উদ্দেশ্যে :

আপনারা অনেকেই খারাপ ভাবে কমেন্ট করে থাকেন। যদি কিছু ভুল করে থাকি শুধুমাত্র ভুলটা ধরায় দিবেন, সেখানে আমি গালি দেওয়ার মতো কোনো প্রয়োজন দেখিনা। আর যদি আপনার সমস্যা থাকে তাহলে আমার ফেসবুক অথবা টেলিগ্রামে মেসেজ দিতে পারেন। আর আপনারা অনেকেই লেখেন পেমেন্ট প্রুফ কই? এটা কি ভাবে প্রশ্ন করেন আমি বুঝিনা। কারণ আমি গত পার্টে পেমেন্ট নিয়ে দেখিয়ে দিছি। তাহলে প্রত্যেকটা পার্ট এ কেন পেমেন্ট প্রুভ দেওয়া লাগবে? এখানে একটা গেম একটা সঙ্গে নিবিড় ভাবে সম্পর্কিত। আপনি বলতে পারেন সবগুলো মিলেই একটা গেম। তাই প্রতি পোস্টে পেমেন্ট প্রুফ দেওয়া লাগবে এমন নয়। ধন্যবাদ….

 

এটা কি শেষ পার্ট?

বিলিং কোম্পানির যে পার্টগুলো আমি শুরু করেছিলাম আজকে ওই কোম্পানির লাস্ট গেম টা দিচ্ছি। মানে যে নয়টা গেম ছিল নয়টিই আপনাদের সামনে শেয়ার করা শেষ। ভাবছিলাম আজকের পাটটিতেই বিল্ডিং কোম্পানির সব শেষ করে দিব। কিন্তু যেহেতু আমি চার নাম্বার পোস্টে একটা পেমেন্ট নিয়ে দেখিয়ে দিয়েছি, তাই আমার উচিত শেষে আরেকটা পেমেন্ট নিয়ে দেখিয়ে দেওয়া। তাই শেষ পার্টি আর একটা পেমেন্ট এবং পেমেন্ট সংক্রান্ত সকল আলোচনা করে শেষ করে দিব।তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আজকের পোষ্ট শুরু করা যাক:

 

 

গেমস ইনফরমেশন:

Game no : 9 (trickbd)

Version : 2.2.23

Updated on : Sep 30, 2022

Downloads : 1,000,000+ downloads

Required OS : Android 5.1 and up

Offered by : PlayDay Studios

Released on : Mar 20, 2020

Download link : Click here to download(play store)

 

গেমটি খেলার নিয়ম :

এই গেমটি সাধারণত তাসের কার্ড দিয়ে খেলা হয়। আমরা অনেকেই এই গেমটির নাম শুনেছি। এবং দেখেও সে কিন্তু খেলতে পারি নাই বা বুঝতে পারিনি। যদি আপনি না বুঝতে পারেন তাহলে সমস্যা নেই, যদি আজকে আপনি আমার পোস্টটি সম্পূর্ণভাবে বুঝতে পারেন তাহলে আপনি খেলতে পারবেন। এই গেমটির রুলস আছে, আমি নিজে দেখিয়ে দিচ্ছি লক্ষ্য করেন:

 

K > Q > J > 10 > 9 > 8 > 7 > 6 > 5 > 4 > 3 > 2 > A

 

 

এটা হচ্ছে এই গেমটি খেলার রুল। আপনাকে প্রতিটি কার্ড এই রুলস অনুযায়ী সাজাতে হবে। এখানে আমি কার্ডগুলোর মান দেখিয়ে দিচ্ছি…

 

K =13

Q=12

J =11

10 =10

9 =9

8 =8

7=7

6=6

5=5

4 =4

3=3

2 =2

A= 1

 

উপরে যা দেখলেন এই ছিল এই কার্ডগুলোর মান। আপনাকে এই মানের ক্রমান্বয়ে সাজাতে হবে। যেটার মানুষ সবচেয়ে বেশি সেটা প্রথমে বসবে, আর তার উপরে তার চেয়ে কম এবং তার উপরে তার চেয়ে কম এভাবে সামনে এগিয়ে আসবে। যদি আপনি রোজ সঠিকভাবে বুঝে থাকেন তাহলে আমি প্র্যাকটিক্যালি দেখিয়ে দিচ্ছি, তাহলে আপনি আরো সুন্দর ভাবে বুঝতে পারবেন।

 

সরাসরি স্ক্রিনশট প্রাকটিক্যাল দেখে শিখুন:

প্রথমে আপনারা গেমটি ডাউনলোড করে নেন। আর ডাউনলোড করা হয়ে গেলে নির্দিষ্ট gmail দিয়ে লগইন করুন। নির্দিষ্ট জিমেইল বলতে বুঝিয়েছি যেটা দিয়ে আপনারা প্রতিটা বিল্ডিং কোম্পানির গেম লগইন করেছিলেন। লগইন করার পর আপনি প্লে করুন। তারপর থেকে আমার নিচের নিয়ম গুলি ফলো করুন ।

 

রুল অনুযায়ী কোনখানে কার্ড সাজাতে হবে?

নিচের স্ক্রিনশটটি দেখুন:

উপরে দেখুন চারটি ফাঁকা ঘর আছে। এই চারটি ফাঁকা ঘরে, চারটি (A) কার্ড বসাতে হবে। চারটি A কার্ড বলতে (লাভ, ডায়মন্ড,পাতা, পান পাতা)(♥️♦️♣️♠️)এবং তার পর আবার আগের নিয়ম অনুযায়ী একের পর এক তার উপরে সাজাতে হবে।

 

এখন উপরে ফাঁকা ঘর গুলো পূরণ করার জন্য কার্ডগুলি কোথায় পাবো? হ্যাঁ, উপরের স্ক্রিনশটটির নিচে দেখুন আরেকটা শক করে দিছি আমি। সেই শাকে অনেকগুলো কার্ড দেখতে পান। সেই কার্ডগুলো আপনাকে রুলস অনুযায়ী একের পর এক সাজিয়ে, উপরে রাখার জন্য কার্ড গুলি বের করতে হবে।

নিচের স্ক্রিনশট দেখুন:

দেখুন এখানে ছয় আছে লাভের। আর ডান সাইডে দুইটা সেভেন আছে, একটা ডায়মন্ড একটা পান পাতা। এখন আপনি কোন খানে দিবেন? আমাদের রুলস অনুযায়ী সাতের পর ছয় আসবে, এখন কোন ৭ এর পর ছয় দিবেন?

এখানে আপনাকে প্রথমে দেখতে হবে ছয়টি কোন চিহ্নের। দেখুন এখানে ছয়টি লাভ অথবা হার্ড চিহ্নের। এবং দেখুন প্রথম সাতটি হচ্ছে ডায়মন্ড চিহ্নের। আপনি ডায়মন্ড চিহ্নের পরে হার্ড বা লাভ বসাতে পারবেন না। বসাতে পারবেন না মানে বসবেই না। আপনাকে ছয়টি পান পাতা চিহ্ন এর 7 এ বসতে হবে। আমি মিল করেছি নিচের স্ক্রিনশটটি দেখুন।

যদি উপরের জায়গা টুকু বুঝে থাকেন তাহলে নিজের দেখেন। নিচে আরেকটা স্ক্রিনশট দিলাম:

দেখুন আমরা এখানে একটা A পেয়ে গেছি। আমাদের গেম নিয়ম হল, আমাদেরকে রুলস অনুযায়ী উপরের উপরের ছক হতে হবে। তাই যেহেতু আমরা A পেয়ে গেছি সেটা উপরে রাখবো । স্ক্রিনশট দেখুন :

যেহেতু আমরা পাতা এর A পেয়ে গেছি তাহলে, রুল অনুযায়ী পরবর্তী আসবে পাতা এর 2, তারপরে 3 এভাবে চলবে।

 

আচ্ছা তাহলে লিখে স্ক্রিনশট দেখুন,

দেখুন এখানে ছয় আছে এবং বাম সাইডে পাঁচ আছে। ছয় হচ্ছে পান পাতা আর হচ্ছে ডায়মন্ড। তাই এখানে বসতে কোন সমস্যা নেই। কারণ পান পাতার পরে ডায়মন্ড বসে। যখন আমি বসিয়ে দিলাম নিচের স্ক্রিনশট দেখুন :

দেখুন আমি দুইটা একসঙ্গে বসিয়ে দিলাম। এবার নিচের স্ক্রিনশটটি দেখুন:

দেখুন এখানে আপনার ডান সাইডে সেভেন আছে, আর সেভেন্টি হচ্ছে লাভ এর। আর বাম সাইডে আছে 6 এবং 5 একসঙ্গে। প্রথমে সিক্স এবং তারপরে ফাইভ একসঙ্গে কিন্তু প্রথম 6 টা হচ্ছে পান পাতার। তাই ওই দুইটা একসঙ্গে টেনে এনে সাতের উপর বসিয়ে দিন। কারণ সাত হচ্ছে লাভ এর। আর লাভের পর পান পাতা বসে। দেখুন আমি বসিয়ে দিচ্ছি, নিচে স্ক্রিনশটটা দেখুন :

দেখুন দুইটা সুন্দর হয় বসে গেল। পাঁচ >ছয় >সাত হয়ে আছে।যা রয়েছে সাথে মিলে আছে। যদি এখানে আপনি অন্য কার্ড দেন তাহলে মিলবে না। ওই ঘরটা পুরোটাই অন্যখানে নেওয়ার পরে দেখুন, যে ঘরটা থেকে নিয়েছেন ওটা পুরোটাই ফাঁকা হয়ে আছে। এজন্য আমি পাশের K ওই ঘরে রেখে দিলাম। এখন কথা হচ্ছে আমি K কেন নিলাম? আমি K নিলাম কারণ, এখানেই সবচেয়ে উচ্চশক্তির হচ্ছে K, এরপর ধাপে ধাপে নিচে আসতে থাকে সবগুলো। স্ক্রিনশট দেখুন:

তার সাইডের আরেকটা k কেও আমি ফাঁকা ঘরটিতে রাখলাম, স্ক্রিনশট দেখুন :

এবার আমাদের আসল খেলা। কারণ দেখুন বসানোর মত আর কোন কার্ড নেই। আপনি যেখানেই বসেন না কেন মিলতেছে না। এখন আপনি কি করবেন? নিচের স্ক্রিনশটটি দেখুন :

উপরে দেখা যাচ্ছে অনেকগুলো কার্ড উল্টানো আছে। এবার আপনাকে সেখানে টিপ দিতে হবে। এবং টিপ দেওয়ার পর আপনাকে একটি কার্ড দিবে। সেখান থেকে নিয়ে আপনাদেরকে বসানো লাগবে। কারণ আপনাদের আর কোন বসার মত কার্ড নেই। দেখুন নিচের স্ক্রিনশট আমি পিপ দেওয়ার পর A কার্ড পেলাম।

মনে হয় আমার ভাগ্যটা ভাল ছিল। যেহেতু আমরা A পেয়েছি তাহলে সেটা আমরা উপরে রাখবো। আমি রেখে দিচ্ছি, নিচের স্ক্রিনশটটি দেখুন:

আপনাকে দেখতে হবে যে আপনি কি রংয়ের অথবা কি চিহ্নের A পেলেন। দেখুন আমি এখানে হার্ড বা লাভের পেয়েছি। তাই রোল অনুযায়ী A পরে আমাদের আসে 2 । নিচের স্ক্রিনশট টি দেখুন:

দেখুন নিচে লাভ এর 2 আছে। আমরা যখন উপরে সাজাবো তখন সব এক রঙের হতে হবে। মানে বলতে যাচ্ছি যেসব একই চিহ্নের হতে হবে।দেখুন আমি লাভ A এর পর 2 দিয়ে দিলাম।

নিচের স্ক্রিনশট টি দেখুন:

দেখুন A এর পর 2 সুন্দর ভাবে বসে গেল। তারপর নিচের স্ক্রিনশট দেখুন:

দেখুন এখানে 4 এর লাভ আর 3 আর পাতা আছে। লাভ এরপর পাতা সাধারণভাবেই বসে। তাই তিন থেকে নিয়ে গিয়ে চারে বসিয়ে দিলাম।

নিজের স্ক্রিনশটটি দেখুন :

এটা তো হয়ে গেল এবার ডান সাইডে দেখুন, পাতা চার এবং ডায়মন্ড পাঁচ আছে। স্ক্রিনশট লক্ষ্য করুন

ডায়মন্ডের পর পাতা সাধারণভাবেই বসে। তাই আমি চারটাকে নিয়ে পাঁচে বসিয়ে দিলাম। দেখুন স্ক্রিনশট দিলাম।

দেখুন সুন্দরভাবে বসে গেছে, এবং ওই শাড়িটি অনেকগুলো লম্বা হয়েছে। তাহলে চলুনএবার পরবর্তীতে যাই,

স্ক্রিনশট টি লক্ষ্য করুন

দেখুন এখানে চালার মত কোন কার্ড নেই। তাই উপর কর্নারে টিপ দিয়ে নতুন কার্ড বেছে নেই। নিচে স্ক্রিনশট দিয়ে দেখুন।

আবার নিচের স্ক্রিনশটটি দেখুন আমি 6 পেয়েছি।

কিন্তু এখানে সিক্স চালার কোন জায়গা নেই। তাই আমরা কার্ডের দিক দিয়ে আরো নতুন একটা নিব, আমি আরো টিপ দিলাম নিজের স্ক্রিনশট দেখুন।

দেখুন এবার আমি A পেয়েছি। যেহেতু আমি A পেয়ে গেছি তাহলে সেটা আমাকে উপরে রেখে দিতে হবে। আমি উপরে রেখে দিলাম স্ক্রিনশট দেখুন।

রেখে দেওয়ার পর দেখেন আমার আবার কোন চাল দেওয়ার মত জায়গা নেই। তাই আমরা আবার সেখান থেকে কার্ড বের করবো। নিচের স্ক্রিনশট দেখুন :

দেখুন এবার আমরা 2 পেয়েছি। সেটা ডায়মন্ডের। একটু আগেই যেটা পেলাম সেটা ডায়মন্ডের A ছিল। যেহেতু A এর মান এক, তাই এরপর দুই বসবে। তাই আমি সেখানে দুইটা বসিয়ে দিলাম।

নিচের স্ক্রিনশট লক্ষ্য করুন:

দেখুন দুইটা সেখানে সুন্দর ভাবে বসে গিয়েছে। এখন তারপর দেখুন আমাদের আর কোন কার্ড নেই জানার জন্য। তাই আমরা নতুন আরেকটি কার্ড বের করবো। নিচের স্ক্রিনশট দেখুন :

দেখুন আমি ডায়মন্ডের 3 পেলাম। একটু আগে যেহেতু ডায়মন্ডের ২ পূরণ করলাম, তাই এবার ডায়মন্ডের তিন সেখানে দিয়ে দেব। আমি দিয়ে দিলাম, নিচের স্ক্রিনশট লক্ষ্য করুন :

দেখুন 3 সুন্দরভাবে বসে গেল। এবার আমরা নতুন আরেকটি কার্ড বের করবো, নিচের স্ক্রিনশট দেখুন আমি 10 পেলাম।

দেখুন 10 পেলাম এবং নিচে দুইটা j আছে। একটা হচ্ছে পাতা এবং একটা হচ্ছে ডায়মন্ড। আমরা জানি j = ১১ তাই j এর পর 10 বসবে। এখন কথা আছে আমরা কোথায় বসাবো? আমাদের এখানে ডায়মন্ডে বসানো লাগবে.। কারণ শুধুমাত্র উপরের ছক ছাড়া, নিজে এক রঙের বসবে না। তাই আমি 10 টা ডায়মন্ডে বসিয়ে দিলাম, নিচের স্ক্রিনশট দেখুন:

দেখুন 10 অতি সুন্দরভাবে বসে গেল। এবার আমরা আরেকটি কার্ড বের করবো, কারন আমাদের চালার কোন কার্ড নেই। নিচের স্ক্রিনশটটি দেখুন :

দেখুন আমি আবার A পেলাম। যেহেতু আমি A পেলাম তাহলে সেটা উপরে রেখে দিব।

নিজের স্কিনশট দেখুন :

দেখুন আমি A টি উপরে রেখে দিয়েছি। এবং আরেকটি কার্ডের জন্য উপরে ট্যাপ করলাম।

নিচের স্ক্রিনশট দেখুন:

দেখুন আমি এখানে Q পেয়েছি। আমরা জানি Q এর মান 12 । তাই এটি K এর পরে বসবে।

নিচে স্ক্রিনশটটি দেখুন :

 

দেখুন নিচে দুইটা k আছে। একটা পান পাতা এবং আর একটা লাভ এর। আমরা কোনটাতে বসাবো? যেহেতু অনেকবার বুঝিয়ে দিয়েছি এবার আপনাদের বোঝানোর কথা। Q টা পান পাতা হওয়ার কারণে সে আর পান পাতার সঙ্গে বসবে না। তাহলে এখন সেই লাভের সঙ্গে বসবে। দেখুন বসিয়ে নিচে স্ক্রিনশট দিলাম :

দেখুন সুন্দরভাবে বসে গেছে। এবং তার সাইডে দেখুন 10 আর j আছে ,

যেহেতু Q এরপর j আসে তাই আমরা দুটো কার্ডকেই একসঙ্গে নিয়ে Q এর উপর বসিয়ে দিব। স্ক্রিনশট দেখুন আমি বসিয়ে দিয়েছি:

দেখুন সুন্দর হয়ে পুরোটাই বসে গেছে। দেখুন আবার চালার মত কোন কার্ড নেই। এখন আপনি উপর থেকে কার্ড বের করুন, এবং চালতে থাকুন। এভাবেই যখন উপরের কার্ডগুলো Q পর্যন্ত পৌঁছবে তখন আপনি জিতে যাবেন।

 

আজকে এই ছিল খেলার নিয়ম। আমি এক নজরে নিয়ম গুলো লিখে দিচ্ছি,

1. একই রকম চিহ্নের কার্ড একসঙ্গে বসে না
2. লাভ এবং ডায়মন্ডের পর সাধারণত পাতা বসে
3. পান পাতার পর লাভ বসে

শেষ কথা :

আমি শুরুতেই বলে দিয়েছি এটাই ছিল বিলিং কোম্পানির শেষ গেম । আমি এখানে শেষ করতে চেয়েছিলাম। কিন্তু আমি ভাবলাম যে এখনই শেষ না করে সর্বশেষে একটা পেমেন্ট নিয়ে দেখিয়ে দেই। তাই বিলিং কোম্পানির আর একটা পাঠ আসবে।

Contact with me:

Telegram : @limon358358

Fb : Facebook

তাহলে আজকে এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ট্রিকবিডি এর সাথে রাখবেন। ধন্যবাদ

7 thoughts on "গেম খেলেই টাকা ইনকাম 🔥|| Bitcoin Solitaire – Get BTC! || সলিটেয়ার গেম খেলার নিয়ম || [part 8]"

  1. Md Abdus Sabur Legend Author says:
    এতো বড় পোস্ট ধন্যবাদ
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      Game ta khalar niom onek boro…tai ki korar ase bolen ..?
  2. MD Shakib Hasan Author says:
    ধন্যবাদ অনেক কষ্ট করে লিখেছেন
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      ওয়েলকাম
  3. MD Musabbir Kabir Ovi Author says:
    আরো কত পার্ট আসবে?
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      আর নাই এটাই শেষ গেম ছিল। শেষে আরেকটা পেমেন্ট নিয়ে দেখিয়ে দিবো তাই আরেকটা পার্ট হবে।
    2. MD Musabbir Kabir Ovi Author says:
      আচ্ছা ঠিক আছে

Leave a Reply