বাংলাদেশ থেকে বিভিন্ন রকমের ইউনিক প্লাস্টিকের প্রোডাক্ট কিংবা অন্য যে কোনো রকমের প্রডাক্ট ক্রয় করার জন্য আরএফএল কোম্পানি বিখ্যাত। এ ক্ষেত্রে প্রয়োজনীয় বিষয় RFL customer care number.

কারণ এটি যেহেতু একটি প্রোডাক্ট রিলেটেড কোম্পানি; তাই আপনি এখান থেকে প্রডাক্ট ক্রয় করার পরে এই প্রোডাক্ট রিলেটেড প্রশ্ন জাগা স্বাভাবিক একটি ব্যপার।

আর আপনি যদি আরএফএল ব্র্যান্ডের কোন প্রোডাক্ট নিয়ে সমস্যার মধ্যে পড়েন; কিংবা আপনার কোন মতামত বা অভিযোগ জানাতে চান; তাহলে তাদের কাস্টমার কেয়ার নাম্বার এর সাথে কানেক্টেড হতে পারবেন।

তাদের যে পৃথক পৃথক কাস্টমার কেয়ার সার্ভিস কিংবা ব্রাঞ্চ রয়েছে সে সমস্ত ব্রাঞ্চ গুলো লোকেশনে আপনি আপনার মতামত কিংবা অভিযোগ জানাতে পারবেন।

What is RFL customer care number?

আরএফএল ব্রান্ড কিংবা কোম্পানির কাছ থেকে পরিপূর্ন সেবা পাওয়ার জন্য বর্তমানে আরএফএল কোম্পানির যে কাস্টমার কেয়ার নাম্বার রয়েছে সেটি নিচে দেয়া হলঃ

09613-737777

এছাড়াও সর্বাধিক সাপোর্ট পাওয়ার জন্য আরএফএল এর আরো যে সমস্ত কাস্টমার কেয়ার নাম্বার বিদ্যমান রয়েছে; সে সমস্ত নাম্বার গুলোর লিস্ট নিচে দেয়া হল।

880-2-8835546, 880-2-8835547
880-2-8835548, 880-2-8835549
880-2-8835550

উপরে উল্লেখিত নাম্বারগুলো থেকে আপনি আপনার পছন্দমতো যেকোন একটি নাম্বারে কানেক্ট করে, সেই নাম্বারে কল করুন এবং তারপরে সর্বাধিক সেবা নিশ্চিত করুন.

  • Fax : 88-02-8837464
  • Email: [email protected]
  • Corporate Headquarters
  • PRAN-RFL Center
    Middle Badda, Dhaka-1212, Bangladesh 105

Massage them

আপনি যদি তাদের যে কন্টাক্ট ফর্ম রয়েছে সেই কন্টাক্ট ফর্ম মাধ্যমে তাদেরকে কোন রকমের মেসেজ দিতে চান এবং ইন্সট্যান্টলি সাপোর্ট নিতে চান, তাহলে প্রথমে নিম্নলিখিত লিংক ভিজিট করুন।

Send Massage

লিংকে ভিজিট করার পরে পেইজটিকে যখন আপনি একটু নিচের দিকে স্ক্রল করবেন তখন আপনি “Leave A Message” নামের একটি ট্যাব দেখতে পারবেন।

এই অপশনটি তে আপনি আপনার নির্দিষ্ট ইনফরমেশনগুলো দেয়ার মাধ্যমে আরএফএল কোম্পানিকে মেসেজ করতে পারবেন।

এছাড়াও তাদের পাত্তা আদায় করে নেয়ার জন্য এটি একটি কার্যকরী কন্টাক্ট ফর্ম. সর্বাধিক সেবা পাওয়ার জন্য feel-free তাদের এই কন্ট্যাক্ট ফর্ম ব্যাবহার করুন।

What is Rfl?

আরএফএল হলো বাংলাদেশ মাল্টি এওয়ার্ড প্রাপ্ত একটি প্লাস্টিক কোম্পানি। বর্তমানে তারা সফলতার সাথে বিভিন্ন রকমের প্রোডাক্ট বিক্রি করে আসছে।

এই কোম্পানি থেকে আপনি চাইলে খুব সহজেই যেকোন রকমের প্লাস্টিক প্রডাক্ট নিঃসন্দেহে নির্দ্বিধায় ক্রয় করতে পারেন.এছাড়াও এগুলো দীর্ঘকালীন মেয়াদেও ব্যবহার করতে পারেন।

এককথায়, আরএফএল কোম্পানির প্রধান নাম হল প্রাণ-আরএফএল গ্রুপ। তারাও এই কোম্পানিতে আপনি ডিলার হিসেবে কাজ করতে পারবেন।

একজন ডিলার হিসেবে আপনি যদি এই কোম্পানিতে কাজ করতে চান তাহলে আপনাকে অবশ্যই RFL web do ওয়েবসাইটের মাধ্যমে সেই কাজটি সম্পন্ন করতে হবে।

One thought on "RFL কাস্টমার কেয়ার নাম্বার এবং সদরদপ্তর"

  1. MD Musabbir Kabir Ovi Author says:
    কাজে লাগবে

Leave a Reply