Be a Trainer! Share your knowledge.
Home » Android Tips » আপনার এন্ড্রোয়েড ফোন এর লক স্কিন এ নিজের ইচ্ছা মতো লেখা বসান কোনো অ্যাপ ব্যবহার না করে খুব সহজে।

3 months ago (Nov 19, 2017)

আপনার এন্ড্রোয়েড ফোন এর লক স্কিন এ নিজের ইচ্ছা মতো লেখা বসান কোনো অ্যাপ ব্যবহার না করে খুব সহজে।

Category: Android Tips by

আসসালামু আলাইকুম


আশা করি আল্লাহর রহমতে সকলেই ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভাল আছি।

TrickBD তে এটা আমার ২য় পোস্ট । আশা করি সকল ভাই-বোনের আমার এই পোস্ট টি অনেক উপকারে আসবে। আমার জানামতে আমিই প্রথম এই বিষয় পোস্ট করছি। কেউ আগে করে থাকলে মাফ করবেন। অনেক কিছু বলেছি এবার মূল পোস্ট এ যায়।

আজ আমি দেখাব কী করে এন্ড্রোয়েড এর হোম স্কিন এ আপনার লেখা বসাবেন,। তা আবার কোনো অ্যাপ ইউস না করে। আজকাল ছোট থেকে শুরু করে সবাই এন্ড্রোয়েড ফোন ইউস করে।অনেকে মনে করে আমার নিজের ফোন তাই ফোন এর লক স্কিন এ যদি আমার নাম বসাতে পারতাম,,,,। তাদের জন্য আমার এই পোস্ট আশা করি সবার কাছে ভালো লাগবে। যারা তাদের ফোন এ নাম বসাতে চান নিচের মতো কাজ করুন। আর বলে রাখি এটা সব Version এর ফোন এ নাও হতে পারে। আমার দুইটা ফোন এর 5.1 version এ হয়েছে।
১. প্রথমে আপনার ফোন এর সেটিংস এ জান না বুঝলে নিচে দেখুন।২. সেটিংস এ ঢুকার পর নিচের দিকে যান দেখুন Security নামে অপসন আছে ওই টাই ঢুকুন। না বুঝলে নিচের স্কিন সট দেখুন।৩.এবার দেখুন Owner Info নামে একটা অপসন আছে ওই টায় ঢুকুন। না বুঝলে নিচের স্কিন সট দেখুন৪.এবার দেখুন একটা ঠিক দেওয়ার অপসন আছে ওই টায় ঠিক দেন।নিচের মতো৫.এবার নিচে দেখুন লেখার অপসন আছে। ওই জায়গায় যা লিখবেন তা হোম লক স্কিন এ দেখা যাবে।না বুঝলে নিচে দেখুন ৬.এবার লেখা শেষ হলে আর কিছু করতে হবে না বেক যান,,, এবং ফোন লক করে অন করুন।দেখুন আপনি যা লিখেছিলেন তা লিখা,,,,। আমি আমার নাম লিখেছিলাম,,, স্কিন এ তাই লিখা নিচের স্কিন সট এ দেখুন।
আশা করি আমার এই পোস্ট টা অনেকের ভালো লাগবে। অনেকে বা তা আগে থেকেই জানে।করো কোনো প্রব্লেম হলে কমেন্ট এ জানান।আর সব সময় TrickBD এর সাথে থাকুন।

Report

About Post: 27

Sarwar Hossain

যা জানিনা তা জানবো,,,,,,,,, আর নতুন কিছু শিখবো,,,,,,,,।

7 responses to “আপনার এন্ড্রোয়েড ফোন এর লক স্কিন এ নিজের ইচ্ছা মতো লেখা বসান কোনো অ্যাপ ব্যবহার না করে খুব সহজে।”

  1. . (Contributor) says:

    welcome to author panel

Leave a Reply